কলকাতা, সেপ্টেম্বর ২৭: সমীরা রেড্ডির সঙ্গে যৌথ উদ্যোগে ওয়েস্টসাইড সম্প্রতি লঞ্চ করল লিমিটলেস ক্যাম্পেইনের অটম-উইন্টার সংস্করণ।

এই উদ্যোগকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গিয়ে ব্র্যান্ড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কেও এই ক্যাম্পেইনে যুক্ত করেছে। লঞ্চের অনুষ্ঠানে এই দুই সুন্দরী স্টিরিওটাইপ ভেঙে দেওয়া ও সত্যি সত্যি লিমিটলেস হওয়ার ব্যাপারে এক খোলামেলা আলোচনায় যোগ দেন। দুজনেই ফ্যাশন, নিজের শরীর সম্পর্কে সদর্থক মানসিকতা নিয়ে আলোচনা করেন। এর সঙ্গে ছিল একটা ফ্যাশন শো।

ক্যাম্পেইন সম্পর্কে উমাশন নাইডু, হেড অব্ কনজিউমার অ্যান্ড বিউটি, ওয়েস্টসাইড বলেন, “সমীরা রেড্ডি ও স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে যৌথ উদ্যোগে কাজ করা খুব মৌলিক কারণ ওঁরা ব্র্যান্ডের মূল্যবোধের যথাযথ প্রতিমূর্তি। তাঁদের স্টাইল, আত্মবিশ্বাস সম্পর্কে নিজস্ব মতামত আছে এবং কর্মরত মায়ের যে রূপ আমরা দেখাই এঁরা সেরূপেরই প্রকাশ। ওঁদের বিশ্বাস ওয়েস্টসাইডের মূল্যবোধের সঙ্গে মিলে যায়।”

সমীরা রেড্ডি বলেন, “লিমিটলেস একটা শক্তিশালী ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে ওয়েস্টসাইডের সাথে যুক্ত হতে পেরে আমার দারুণ ভাল লাগছে। আমাদের লক্ষ্য হল নিষেধবিহীন খোলামেলা কথোপকথন। একটা ফ্যাশন ব্র্যান্ড সৌন্দর্য ও সাইজের প্রথাগত বাধা ভেঙে ফেলছে এটা একটা নতুন, ভাল লাগার মত ব্যাপার। এটাই ওয়েস্টসাইডকে আমাদের যোগাযোগের যথাযথ পার্টনার করে তুলেছে।”

স্বস্তিকা বলেন, “প্রত্যেকটা শরীরই দারুণ এবং শ্রদ্ধার যোগ্য। আমি চিরকালই অবাক হয়ে ভাবি কেন আমরা আজও নিজেদের মান্ধাতার আমলের সৌন্দর্যের ধারণায় বেঁধে রাখি। লিমিটলেস এমন একটা প্ল্যাটফর্ম যা প্রত্যেককে নিজের সেরা ভার্সন হতে উৎসাহ দেয়। আমি সত্যিই ওয়েস্টসাইডের মূল ধারণাগুলোতে ও চিন্তাভাবনায় বিশ্বাস করি। এই প্ল্যাটফর্মে সকলেই সুন্দর এবং নিজেদের স্বাধীনভাব  ও সৃজনশীলভাবে প্রকাশ করার সুযোগ পায়। আমার কাছে ওয়েস্টসাইড হল লিমিটলেস হওয়ার জলজ্যান্ত প্রতিমূর্তি।”

Loading

Spread the love