কলকাতা, জুলাই ৩০: আশির দশকের মহিলা মাফিয়া গ্যাং লিডারের গল্প এবার ফুটে উঠবে রূপোলি পর্দায়। ছবির নাম শিবপুর। পরিচালক অরিন্দম ভট্টাচার্যের নতুন ছবি শিবপুর একটি ডার্ক পলিটিক্যাল থ্রিলার। যার পরতে পরতে রয়েছে রাজনীতি, রহস্য এবং রোমাঞ্চের ছোঁয়া।

এই ছবিতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়, সুজন নীল মুখোপাধ্যায়, রাজদীপ সরকার প্রমুখ। প্রযোজক সন্দীপ সরকার এবং অজন্তা সিনহা রায়ের প্রযোজনায় এই ছবিতে রহস্যের জাল বিস্তার করছেন পরিচালক অরিন্দম। সম্পাদনার দায়িত্বে রয়েছেন সুজয় দত্ত রায় এবং চিত্রগ্রহণের দায়িত্বে প্রসেনজিৎ চৌধুরী।

ছবির চিত্রনাট্যে রয়েছে চমক। কলকাতার একটি প্রথম সারির দৈনিকের একজন মহিলা রাজনৈতিক সাংবাদিক খবরের সন্ধানে নতুন এক খবরের হদিশ পান। শিবপুর অঞ্চলে এক মহিলা মাফিয়া গ্যাং লিডারের তথ্য সামনে আসে। কিন্তু এই মহিলা মাফিয়া গ্যাং লিডার প্রথম জীবনে একজন সাধারণ গৃহবধূ ছিলেন। একজন সাধারণ গৃহবধূ কিভাবে মাফিয়া গ্যাং লিডার হয়ে ওঠেন এবং ওই এলাকায় দিনের পর দিন আধিপত্য বিস্তার করেন তা নিয়েই এগোবে ছবির চিত্রনাট্য। এর মধ্যে আসে নতুন চমক। হঠাৎ করেই নব্বইয়ের দশকে উধাও হয়ে যান ওই মহিলা গ্যাং লিডার। তাঁকে খুঁজতে মুখ্যমন্ত্রীর নির্দেশে আসরে অবতীর্ণ হন আইপিএস সুলতান আহমেদ। এই প্রেক্ষাপটেই তৈরি হচ্ছে নতুন ছবি শিবপুর। আইপিএস সুলতান আহমেদ কী আইনের শাসন প্রতিষ্ঠা করতে সমর্থ হবেন? খুঁজে পাওয়া যাবে সেই মহিলা গ্যাং লিডার কে? এর উত্তর দেবে সময়।

ইতিমধ্যেই ছবির শুটিং শুরু হয়েছে। আইপিএস এর ভূমিকায় অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। পরমব্রতর বেশ কিছু লুক প্রকাশ্যে এসেছে। মহিলা মাফিয়া গ্যাং লিডারের ভূমিকায় দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। এছাড়াও মুখ্যমন্ত্রীর ভূমিকায় দেখা যাবে সুজন নীল মুখোপাধ্যায়কে। চলতি বছরের অক্টোবর নভেম্বর মাসে মুক্তি পাবে এই ছবি।

Loading

Spread the love