কলকাতা, মে ২৭: ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ-এ মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজ ‘দ্য ব্রোকেন নিউজ’। এই সিরিজের মাধ্যমেই ওটিটি মাধ্যমে অভিষেক হচ্ছে সোনালী বেন্দ্রে’র (Sonali Bendre)। সোনালী আবার অভিনয়ে ফিরছেন আমিনা কুরেশি হয়ে। সফল ব্রিটিশ সিরিজ ‘প্রেস’-এর অবলম্বনে বানানো এই সিরিজে সোনালী ছাড়াও অভিনয় করছেন জয়দীপ আহলাওয়াত, শ্রিয়া পিলগাঁওকর এবং ইন্দ্রনীল সেনগুপ্ত’র মতো শিল্পীরা। হিন্দি, তামিল, তেলুগু ও কন্নড় ভাষায় এই ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু হবে ১০ জুন থেকে।

মুম্বইয়ের দুটি নিউজ চ্যানেলের প্রতিদ্বন্দ্বিতা থেকে শুরু করে নৈতিকতার সঙ্গে সম্পৃক্ত থাকা মানুষগুলোর গল্প বলতে বলতেই এগোবে ‘দ্য ব্রোকেন নিউজ’।

ট্রেলারে দেখা যাচ্ছে দুটি ভিন্ন জগতের সংঘর্ষ, ভিন্ন মতাদর্শ ও নৈতিকতার গল্প বলবে এই সিরিজ। সংবাদমাধ্যমের প্রতিদিনের খবরের এবং ‘ব্রেকিং নিউজ’-এর নেপথ্যের বাস্তবতা দেখাবে ‘দ্য ব্রোকেন নিউজ’।

সোনালী বলেন, “আমার মনে হয়না যে অভিনয়ে ফিরে আসার এবং ওটিটিতে প্রথম কাজের জন্য আমি এর থেকে ভাল কোনও প্রজেক্ট আশা করতে পারতাম। অনবদ্য একটা গল্প যেটা প্রথমবার শুনেই আমার প্রচন্ড ভাল লেগেছিল। আজকের সময়ের প্রেক্ষিতে খুবই প্রাসঙ্গিক এই সিরিজ। জয়দীপ আর শ্রিয়া আমার এই অভিনয়ে ফেরাকে খুব মজার আর স্মরণীয় করে দিয়েছে। আমাদের কাজ মানুষের কাছে পৌঁছে যাওয়ার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি”।

জয়দীপ আহলাওয়াত বলেন, “আমি সবসময়ই জটিল আর নুয়্যান্সড্ চরিত্র করতে পছন্দ করি আর দীপঙ্কর সান্যাল তেমনই একটা স্বপ্নের চরিত্র। যেহেতু দীপঙ্কর আর আমি একেবারেই ভিন্ন মেরুর তাই এই চরিত্র করার চ্যালেঞ্জটা আমি বেশ উপভোগ করেছি। এছাড়াও, জি ফাইভ-এর সাথে আবার এবং বিবিসি স্টুডিওর সাথে প্রথমবার কাজ করাও দারুণ আনন্দ দিয়েছে”।

শ্রিয়া পিলগাঁওকর বলেন, “এই সিরিজ আজ অবিশ্বাস্যভাবে প্রাসঙ্গিক। আমি এমন গল্প এবং চরিত্র পছন্দ করি যা বিনোদন দেওয়ার পাশাপাশি কিছু জরুরি প্রশ্নও তোলে। রাধা ভার্গবের চরিত্র সেটাই করবে। তাই এই কাজটা ব্যক্তিগতভাবে আমার খুবই পছন্দের হয়ে উঠেছে। আর জয়দীপ এবং সোনালী বেন্দ্রের সাথে কাজ করা দারুণ সৌভাগ্যের বিষয়। ওদের আমি অভিনেতা হিসেবে প্রচন্ড সম্মান করি আর আমার বন্ধুও বলতে পারি”।

পরিচালক বিনয় ওয়াইকুল বলেন, “আমরা প্রত্যেকেই সারাদিনের সমস্ত খবরে নজর রাখি কমবেশি কিন্তু আমাদের মধ্যে বেশিরভাগ মানুষই খবরের নেপথ্যের ঘটনার বিষয়ে ওয়াকিবহাল নই। এর পেছনে কতশত রাজনীতি, নাটকীয়তা, মিথ্যা, বিশ্বাসঘাতকতা, ত্যাগ এবং আপস লুকিয়ে থাকে তা আমরা জানিনা। আমি আমার প্রযোজক এবং কলাকুশলীদের কাছে কৃতজ্ঞ এই কাজের বাস্তবায়ন করতে সাহায্য করার জন্য। অন্য যেকোনো টেলিভিশন সিরিজের থেকে একদম আলাদা এই সিরিজ আশা করছি অনেক মানুষের কাছে পৌঁছবে”।

Loading

Spread the love