কলকাতা, এপ্রিল ২৫: সিসকা পার্সোনাল কেয়ার অ্যাপ্লায়েন্সেস নিয়ে এল নতুন ৫ ইন ১ মাল্টি-স্টাইলিং কিট (HS5000K)। এই স্টাইলিং কিটটি সেই সমস্ত মাল্টি-টাস্কিং মহিলাদের জন্য একটি অত্যাবশ্যকীয় কিট যারা নিজেরাই স্যালোঁর মতো করে হেয়ার স্টাইল করতে চান। সিসকা পার্সোনাল কেয়ার অ্যাপ্লায়েন্সেস সবসময়ই মহিলাদের স্বাস্থ্যবিধি এবং স্টাইলিং চাহিদার সঙ্গে মানানসই নতুন পণ্য বাজারে নিয়ে আসে।

বর্তমানে হেয়ার স্টাইলিং কিটের চাহিদা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। প্যান্ডেমিক চলাকালীন শারীরিক দূরত্বের নিয়মের কারণে স্যালোঁতে যাওয়ার পরিবর্তে সমস্ত অনুষ্ঠানের জন্য বাড়িতেই হেয়ার স্টাইলিং করে ফেলার একটা চাহিদা তৈরি হয়। সেই কারণেই কেনাকাটার প্যাটার্নে এই পরিবর্তন।

কিটের সেরামিক কোটেড প্লেট বাউন্সি, গ্লসি, স্মুথ, স্ট্রেইট, ক্রিমপি বা ওয়েভি বিভিন্ন টেক্সচার তৈরি করে পছন্দসই হেয়ার স্টাইল পেতে সাহায্য করে। এই মাল্টি-স্টাইলিং কিট চুল সোজা করা, কার্লিং, ক্রিমিং এবং ব্রাশ করার জন্য আদর্শ।

সিসকা গ্রুপের নির্বাহী পরিচালক, গুরুমুখ উত্তমচন্দানি বলেন, “নারীরা কাস্টমাইজড গ্রুমিং পছন্দ করতে শুরু করায় সবরকমের স্টাইলিং টুলস ও হেয়ার স্টাইলিং কিটের চাহিদা বেড়েছে। আমাদের নতুন প্রোডাক্ট সিসকা ৫-ইন-১ মাল্টি স্টাইলিং কিটের লক্ষ্য হল ‘বাড়িতে স্টাইলিং’ আর ‘ট্রাভেলের সময় স্টাইলিং’ দুটি বিষয়কেই নজরে রেখে ক্রেতাদের পরিবর্তিত চাহিদাগুলিকে পূরণ করা। এই মাল্টি-স্টাইলিং কিট চুলের ন্যূনতম ক্ষতির মাধ্যমে ইচ্ছামত স্টাইল করার অত্যাবশ্যকীয় গ্রুমিং ইউনিট”।

সিসকা ৫-ইন-১ মাল্টি স্টাইলিং কিট পাওয়া যাচ্ছে সমস্ত ই-কমার্স মার্কেটপ্লেসে এবং সিসকা ওয়েবসাইটে ৩৬৯৯ টাকায়।

Loading

Spread the love