কলকাতা, অগাস্ট ২৯: সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, ডিজি গোল্ড (https://mydigigold.com) নামে অনলাইন সোনা লেনদেনের প্ল্যাটফর্মের জন্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এক নতুন প্রচারাভিযান শুরু করেছে। প্রসঙ্গত, সৌরভ ২০১৫ সাল থেকে সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে আছেন।

প্রচারে সৌরভের ৩টি মজার ভিডিওর মাধ্যমে ডিজি গোল্ডে সোনা কেনা কতটা সহজ তা তুলে ধরা হচ্ছে। প্রতিটি ভিডিও প্রাক্তন ভারত-অধিনায়কের একটি বার্তা দিয়ে শেষ হচ্ছে, ‘সোনা পাওয়ার জন্য এত ঘুর-পথে কেন যাবেন, যখন আপনি সেনকো ডিজি গোল্ডে সহজেই সোনা কিনতে পারবেন!’

সৌরভ বলেন, “আমি নতুন প্রচার নিয়ে খুবই উচ্ছ্বসিত যেটি অনলাইনে সোনার লেনদেন সম্পর্কে মজার এবং তথ্যপূর্ণ ধারণা দেবে। আমি এই ব্র্যান্ডের সাথে নতুন নই। কারণ, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর সাথে আমার অ্যাসোসিয়েশন ২০১৫ থেকে শুরু হয়েছে। এমন একটি বিখ্যাত জুয়েলারি ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত”।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর এমডি এবং সিইও শুভঙ্কর সেন বলেন, “আমরা আজ থেকে প্রায় এক বছর আগে আমাদের ওয়েবসাইট mydigigold.com-এর মাধ্যমে গ্রাহকদের সোনা কেনা, রিডিম এবং বিক্রি করার জন্য একটি ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজি গোল্ড চালু করেছিলাম। এই আধুনিক পণ্যটি অত্যন্ত সচেতন সেই সব ভারতীয়দের কথা মাথায় রেখে লঞ্চ করা হয়েছিল যারা বিনিয়োগ করার জন্য বিভিন্ন সম্পদের শ্রেণী সম্পর্কেই জানার পাশাপাশি তাড়াতাড়ি সঞ্চয়ের সুবিধাগুলিও উপলব্ধি করতে পারেন৷ এই প্রচারাভিযানে, আমাদের জাতীয় ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ গঙ্গোপাধ্যায়কে তিনটি ভিন্ন অবতারে দেখা যাবে, যা ডিজি গোল্ডের মূল বৈশিষ্ট্যগুলি তুলে ধরেছে। যেগুলি হল, তাৎক্ষণিক ঝামেলা-মুক্ত লেনদেন, বিশুদ্ধ ২৪ ক্যারেট সোনা, সম্পূর্ণ নিরাপত্তা এবং বীমার সুবিধা। আমরা নিশ্চিত যে আমাদের গ্রাহকরা এই প্রচারাভিযানটি পছন্দ করবেন এবং এটি আমাদের প্রিয় দাদার কৌতুকাভিনয়ের দিকটি দেখে তাদের মুখে হাসি ফুটবে”।

Loading

Spread the love