কলকাতা, অগাস্ট ২৫: সাইকেল পিওর আগরবাতি (Cycle Pure Agarbathi) তাদের ৭৫ বছর উদযাপনের জন্য চারটি নতুন সুগন্ধের ধুপকাঠির সম্ভার নিয়ে এসেছে। রিদম্-এর (Rhythm) নতুন সুগন্ধ গুলি হল অ্যাম্বার (Amber), চন্দন (Sandal), ওরিয়েন্ট (Orient) এবং সরোজা (Saroja)। ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) উপস্থিতিতে এক অনুষ্ঠানে প্রকাশ করা হয় নতুন টিভিসি যেখানে সৌরভকে দেখা যাবে মহারাজের ভূমিকায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার ম্যানেজিং ডিরেক্টর অর্জুন রঙ্গা (Arjun Ranga)। সংস্থার এবারের মোটো ‘দুটো কাঠি, ফাটাফাটি’।

সৌরভ বলেন, “আমি সাইকেল পিওর সংস্থাকে ৭৫
বছর পূর্ণ করার জন্য শুভেচ্ছা জানাই। পুজোর অভিজ্ঞতা সমৃদ্ধ করতে সর্বোচ্চ মানের ধুপকাঠি সরবরাহের মাধ্যমে ধারাবাহিকভাবে নতুনত্বের পথ দেখিয়ে এসেছে সাইকেল পিওর আগরবাতি। এটি এমন একটি ব্র্যান্ড যা আশার আলো দেখানোর পাশাপাশি উৎকর্ষ ও উদ্ভাবনেরও প্রতীক। পশ্চিমবঙ্গে সাইকেল ব্র্যান্ডের প্রতিনিধিত্ব
করা আমার জন্য খুব আনন্দের”।

অর্জুন রঙ্গা বলেন, “সাইকেল পিওর-এর ৭৫ বছরের এই যাত্রাপথে আমরা প্রার্থনা, আশা, বিশ্বাস এবং সর্বোপরি আধ্যাত্মিকতার মূল্যবোধকে মূর্ত করে তুলেছি৷ একটি ব্র্যান্ড হিসাবে ভক্তদের আরাধনার মুহূর্তগুলিকে আরো সুমধুর করতে দায়বদ্ধ আমরা”।

রিদম ব্র্যান্ডে মনমুগ্ধকর উষ্ণতার জন্য অ্যাম্বার, আবিষ্ট করা গন্ধের জন্য চন্দন, বিশেষ সুগন্ধযুক্ত ওরিয়েন্ট আর
গোলাপ, চন্দন ও জুঁই ফুলের গন্ধযুক্ত সরোজা।

Loading

Spread the love