কলকাতা, মে ৩: বলিউড ভক্তদের কাছে সঞ্জয় দত্ত খুবই পছন্দের অভিনেতাদের মধ্যে একজন। আদ্যোপান্ত পারিবারিক মানুষটার সঙ্গে সবার সুসম্পর্ক। বিশেষ করে মা, প্রয়াত নার্গিস দত্তের সঙ্গে খুব ভাল বন্ডিং ছিল বলিউডের সঞ্জু বাবার। মা নার্গিস ছিলেন পরিবারের স্তম্ভ আর ছেলের প্রতি ভালবাসা আর সমর্থন ছিল সবসময়ই।

অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়ায় মায়ের মৃত্যুবার্ষিকীতে একটি হৃদয়গ্রাহী লেখা ভাগ করে নিয়েছেন ছেন। তিনি লিখেছেন, “এমন একটা মুহূর্তও যায় না যখন তোমাকে মনে পড়ে না মা। মা, তুমি ছিলে আমার জীবনের ভিত্তি আর আমার শক্তির আধার। যদি আমার স্ত্রী আর সন্তানদের সঙ্গে তোমার দেখা হত আর তোমার ভালবাসা আর আশীর্বাদ ওরা পেত কি ভাল হত। আমি তোমাকে শুধু আজ নয়, প্রত্যেকদিন মিস করি”।

প্রসঙ্গত, ১৯৮১ সালের আজকের দিনেই মাত্র ৫১ বছর বয়সে চিরতরে বিদায় নেন প্রথম পদ্মশ্রী সম্মান পাওয়া অভিনেত্রী নার্গিস দত্ত।

সঞ্জয় দত্তের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ বিশ্বব্যাপী বিভিন্ন রেকর্ড ভেঙে চলেছে এবং তাঁর অভিনীত ‘অধীরা’ চরিত্রটিও দর্শকদের প্রচুর ভালবাসা কুড়োচ্ছে।

সঞ্জয়ের হাতে এখন ‘শমশেরা’, ‘ঘুড়চড়ি’ এবং ‘পৃথ্বীরাজ’ এর মত কাজ রয়েছে। আরও কিছু গুরুত্বপূর্ণ কাজের ঘোষণা খুব তাড়াতাড়িই করতে চলেছেন অভিনেতা।

Loading

Spread the love