কলকাতা, মে ১৮: ইউনাইট ডিলস্ বাজারে আনল নতুন ইলেকট্রিক স্কুটার। ‘মেক ইন ইন্ডিয়া’ উদ্যোগে তৈরি এই স্কুটার পাওয়া যাবে দুর্দান্ত ডিজাইনে।

এই বৈদ্যুতিক স্কুটারে অত্যাধুনিক ‘থার্মাল কাট-অফ্’ টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এছাড়াও স্বাস্থ্যবিধি মাথায় রেখে ভার্জিন প্লাস্টিক ব্যবহার করা হয়েছে। এই স্কুটারের অটোমোবাইল টেকনোলজি অত্যাধুনিক এবং ভারতের রাস্তায় চলাচলের জন্য আদর্শ।

স্কুটারের উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। রাইমা বলেন, “আমি সবসময়ই ‘মেক-ইন-ইন্ডিয়া’ উদ্যোগকে সমর্থন করি৷ এই স্কুটার বিশ্বমানের অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি। এই ই-স্কুটারটির ব্যবহার সহজ, স্টাইলিশ এবং ট্রেন্ডি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে এই ই-স্কুটার একটি গেম চেঞ্জার হবে। আগামীতে সবুজ এবং স্বাস্থ্যকর বিশ্ব তৈরি করতে সহায়তাও করবে এই স্কুটার”।

ইউনাইট ডিলসের প্রতিষ্ঠাতা-কর্ণধার অভিষেক ভট্টাচার্য বলেন, “এটি ‘মেক ইন ইন্ডিয়া’ উদ্যোগে তৈরি। আমরা ভারতের রাস্তার কথা মাথায় রেখে ই-স্কুটারটি খুব যত্ন করে ডিজাইন করেছি। নিরাপত্তাজনিত সমস্যাগুলির উপরও নজর রাখা হয়েছে”।

এই ই স্কুটারের দাম নাগালের মধ্যেই বলে দাবি নির্মাতাদের। ইউডি অ্যাপোলো মডেলের দাম শুরু হচ্ছে ৮২, ৯০০ টাকা থেকে এবং ইউডি অ্যামেজ মডেলটির দাম শুরু হচ্ছে ৮৮, ৮০০ টাকা থেকে।

Loading

Spread the love