কলকাতা, সেপ্টেম্বর ২৩: স্পেশ্যাল অলিম্পিক ভারত-পশ্চিমবঙ্গের সভাপতি নির্বাচিত হয়েছেন সিএ পবন কুমার পাটোদিয়া। এই রাজ্যে ক্রীড়া উন্নয়নের দিকে একটি সাহসী পদক্ষেপ তাঁর, বলাই বাহুল্য। স্পেশ্যাল অলিম্পিক ভারত রাজ্য অধ্যায় ১৮ সেপ্টেম্বর তাদের বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা করে। ২০২৩ থেকে ২০২৬ সালের জন্য নির্বাচিত হয়েছে কমিটি। কলকাতা থান্ডারবোল্টসের চেয়ারম্যান পবন কুমার পাটোদিয়া এই সভাতেই নির্বাচিত হয়েছেন।

“আমি বিশেষ অলিম্পিক ভারত, পশ্চিমবঙ্গের সভাপতি হিসাবে নিযুক্ত হতে পেরে সম্মানিত৷ এটি একটি মহান দায়িত্ব এবং আমি এই সংস্থার নেতৃত্ব দিতে উত্তেজিত যেটি বুদ্ধিবৃত্তিক প্রতিবন্ধী ক্রীড়াবিদদের ক্ষমতায়ন করার উদ্দেশ্যেই করা। আমি বিশ্বাস করি যে প্রত্যেক ব্যক্তির অনন্য ক্ষমতা এবং প্রতিভা রয়েছে এবং একটি অন্তর্ভুক্তিমূলক সমাজ তৈরি করা আমাদের দায়িত্ব যা বৈচিত্র্যকে উদযাপন করে”, প্রথম সাধারণ বার্ষিক সমাবেশে ভাষণ দেওয়ার সময় বলেন নবনির্বাচিত সভাপতি পবন কুমার পাটোদিয়া।

নির্বাচিত পদাধিকারীরা হলেন সভাপতি সিএ পবন কুমার পাটোদিয়া, সহ-সভাপতি ড. রুদ্রজিৎ সিনহা, সাধারণ সম্পাদক অশোক চাকী, ক্রীড়া বিশেষজ্ঞ ও পরিচালক তমাল চ্যাটার্জি, কোষাধ্যক্ষ সুনীল সিংহী, বুদ্ধি প্রতিবন্ধী বিশেষজ্ঞ অর্পিতা সেন, পারিবারিক প্রতিনিধি আদিত্য চক্রবর্তী এবং ব্যবসায়িক বিশেষজ্ঞ সুশান্ত দাস।

Loading

Spread the love