কলকাতা, মে ২৮: অবশেষে প্রকাশিত হতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’ এর ট্রেলার। তবে এই ট্রেলার প্রকাশ এক যুগান্তকারী বিষয়ের সাক্ষী হতে চলেছে। প্রথমবার কোনও ছবির ট্রেলার আইপিএলের স্ট্র্যাটেজিক টাইম আউটের বিরতিতে প্রকাশ করা হবে। এবং তা টিভির পর্দায় সরাসরি দেখতে পাবেন দর্শকেরা। এই ঘটনায় যথেষ্ট উচ্ছ্বসিত প্রাক্তন ক্রিকেট তারকা হরভজন সিং, ইরফান পাঠান প্রমুখ।

‘লাল সিং চাড্ডা’ ছবির ট্রেলার মুক্তি পাবে আগামী কাল আইপিএলের ফাইনাল ম্যাচের বিরতিতে। আগামীকাল ২৯ শে মে আইপিএলের ফাইনাল ম্যাচের প্রথম ইনিংসের দ্বিতীয় স্ট্রাটেজিক টাইম আউটে প্রকাশিত হবে ‘লাল সিং চাড্ডা’ ছবির ট্রেলার। উপস্থাপক হিসেবে উপস্থিত থাকবেন স্বয়ং আমির খান। আগামীকাল সন্ধ্যে ছ’টা থেকে স্টার স্পোর্টস নেটওয়ার্ক এবং ডিজনি প্লাস হট স্টারে সরাসরি চাক্ষুষ করা যাবে এই ঘটনা।

আমির খান ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন করিনা কাপুর খান, মোনা সিং, চৈতন্য আক্কিনেনি প্রমুখ। কমেডি ড্রামা ‘লাল সিং চাড্ডা’ পরিচালনার দায়িত্বে রয়েছেন অদ্বৈত চন্দন। আমির খানের প্রযোজনা সংস্থা, কিরণ রাও এবং ভায়াকম ১৮ এর ব্যানারে তৈরি হয়েছে এই ছবি। চলতি বছরের অগস্ট মাসে মুক্তি পেতে চলেছে ‘লাল সিং চাড্ডা’।

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের আইপিএলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামীকাল। ফাইনালে মুখোমুখি হবে গুজরাট টাইটানস এবং রাজস্থান রয়্যালস। আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল।

Loading

Spread the love