কলকাতা, সেপ্টেম্বর ২৪: ডিজিট্যাল ট্রান্সফর্মেশন সলিউশন এবং পরিষেবা সংস্থা কনিকা মিনোল্টা বিজনেস সলিউশন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড কলকাতায় আয়োজন করল ইস্ট জোন প্রোডাকশন প্রিন্টার্স গ্রাহক সম্মেলন। সম্মেলনের উদ্দেশ্য ব্যবসায়িক পরিসর বৃদ্ধির পাশাপাশি বর্তমান গ্রাহকদের সঙ্গে উন্নত সম্পর্ক স্থাপন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনিকা মিনোল্টা বিজনেস সলিউশন ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর কাতসুহিসা আসারি এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, সেলস ডিভিশন এবং অফিস মার্কেটিং, কুলদীপ মালহোত্রা।

কাতসুহিসা আসারি বলেন, “আমরা সবসময় আমাদের গ্রাহকদের সঙ্গে আলাপচারিতার মাধ্যমে সংশ্লিষ্ট পরিষেবা এবং পণ্যগুলির বিষয়ে তাদের প্রতিক্রিয়া পেতে আগ্ৰহী। অতিমারী চলাকালীন তাঁরা নিজ নিজ মুদ্রণ ব্যবসায় বিভিন্ন সমস্যা গুলির সমাধান করেছেন। কনিকা মিনোল্টা গ্রাহকদের পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ।”

তিনি এও বলেন যে, “ভারতে প্রোডাকশন প্রিন্টিং ক্ষেত্রে বাজারের ৫০ শতাংশই কনিকা মিনোল্টার দখলে ।এশিয়াতেও এর বাজার প্রথম সারিতে। ভারত নিজেকে ডিজিট্যাল অর্থনীতিতে রূপান্তরিত করার দিকে যত এগিয়ে যাবে, এই সংস্থাও দেশের পূর্বাঞ্চলে তার ব্যবসাকে আরও শক্তিশালী ও প্রসারিত করতে সক্ষম হবে।”

Loading

Spread the love