কলকাতা, অগাস্ট ১০: কলকাতা থান্ডারবোল্ট ঘোষণা করল ভলিবল টুর্নামেন্ট ‘থান্ডারবোল্টস্ কাপ সিজন ২’। কলকাতা প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে ঘোষণার সময়ে উপস্থিত ছিলেন প্রাইম ভলিবল লীগ (PVL) এর সিইও জয় ভট্টাচার্য, কনফেডারেশন অব্ ওয়েস্ট বেঙ্গল ট্রেডার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সুশীল পোদ্দার, অভিনেতা অর্জুন চক্রবর্তী, পশ্চিমবঙ্গ ক্যারাটে অ্যাসোসিয়েশনের সভাপতি প্রেমজিৎ সেন, দিব্যেন্দু বড়ুয়া, কলকাতা থান্ডারবোল্টের ডিরেক্টর সুমেধ পাটোডিয়া এবং চেয়ারম্যান পবন পাটোডিয়া।

এবার কলকাতা থান্ডারবোল্টের লক্ষ্য দুর্গাপুজোর উদযাপন। কলকাতার ক্রীড়াপ্রেমী মানুষদের একত্রিত করার উদ্দেশ্যেই এই ভাবনা টুর্নামেন্ট কর্তৃপক্ষের।

“আমরা পশ্চিমবঙ্গের মানুষকে এই ভলিবল টুর্নামেন্টের মাধ্যমে আনন্দ দিতে চাই। শুধু তাই নয়, আমরা আমাদের স্থানীয় প্রতিভাদের একটা জাতীয় মঞ্চ দিতে চাই। আর দুর্গাপুজো, যার সঙ্গে এখন জড়িয়ে গেছে ইউনেস্কোর (UNESCO) সম্মান, তার সঙ্গে যুক্ত থাকতে পারা গর্বের ব্যাপার”, বলেন পবন পাটোডিয়া।

‘থান্ডারবোল্টস্ কাপ সিজন ২’ শুরু হবে ১৭ই সেপ্টেম্বর এবং চলবে ২৩শে সেপ্টেম্বর পর্যন্ত। লীগ এবং নকআউট ফরম্যাটে এই টুর্নামেন্ট হবে ক্যালকাটা বোটিং।ক্লাবের অর্কিড অ্যারেনাতে। কলকাতার ৬৪টা বড় দুর্গাপুজোর কমিটি মোট ৬৪০ জন ভলিবলার নিয়ে এই টুর্নামেন্টে অংশ নেবে। ৬৪টা টিমকে ১৬টা গ্রুপে ভাগ করা হবে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়নরা খেলতে যাবে নক আউট রাউন্ডে। এর মধ্যে সেরা খেলোয়াড়দের সুযোগ দিতে চায় কলকাতা থান্ডারবোল্ট।

Loading

Spread the love