কলকাতা, অগাস্ট ২৬: এভারেডি ইন্ডাস্ট্রিজ ইন্ডিয়া লিমিটেড (EIIL) প্রকাশ করল সংস্থার নতুন ব্র্যান্ড লোগো এবং ট্যাগলাইন। একশো বছরেরও বেশি সময় ধরে এভারেডি লক্ষ লক্ষ ভারতবাসীর জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে রয়েছে। ব্যাটারি এবং ‘গিভ মি রেড’ কথাটি সমার্থক হয়ে গিয়ে একটি গোটা প্রজন্মের পরিচয় হয়ে উঠেছিল এই ব্র্যান্ড।

নতুন প্রজন্মের ক্রেতাদের জন্য ব্র্যান্ডের পরিচিতি ও ট্যাগলাইন বহুমুখী এবং প্রাসঙ্গিক হওয়া দরকার ছিল। তাই যুগের সঙ্গে মানানসই এক নতুন পরিচিতি তৈরি করা হয়েছে। ব্র্যান্ডের সমার্থক ছবি হয়ে যাওয়া ‘Cat-O-9’ ইউনিট অবিকৃত রেখে ‘লুপ অফ ইনফিনিটি’র অনুপ্রেরণায় নতুন করে তৈরি হয়েছে এভারেডি লোগো।

রিব্র্যান্ডিং সম্পর্কে সংস্থার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড এসবিইউ হেড (ব্যাটারিজ অ্যান্ড ফ্ল্যাশলাইটস) অনির্বাণ ব্যানার্জি বলেন “আইকনিক এভারেডি ব্র্যান্ড দীর্ঘ সময় ধরে তার প্রোডাক্ট ও গুণমান বিশ্বের সেরা কোম্পানিগুলোর সমান স্তরে নিয়ে গিয়ে নিজের সম্মান ও পরিধি বাড়িয়েছে। ক্রেতাদের বদলাতে থাকা প্রয়োজনের সঙ্গে সঙ্গে ব্র্যান্ডটারও রূপান্তর দরকার এবং পোর্টফোলিও বড় করা দরকার যাতে ক্রেতাদের শক্তিশালী, প্রিমিয়াম এবং উদ্ভাবনীমূলক প্রোডাক্ট দেওয়া যায়। এই কারণেই ব্র্যান্ডের নতুন পোর্টফোলিও সামনে আনার সময়ে সমস্ত বয়সের মানুষের কাছে প্রাসঙ্গিক এবং সমসাময়িক করা প্রয়োজন ছিল”।

লোগোর ভিডিও সম্পর্কে তিনি বলেন “এভারেডি ডিস্কের মধ্যে দিয়ে যখন শক্তি প্রবাহিত হয় তখন কী ঘটে? ডিস্কটা ঘুরতে শুরু করে এবং গতি বাড়ায়। ঘোরার গতি যত বাড়ে, ঘুরন্ত ডিস্কটাকে একটা ইনফিনিটি সিম্বলের মত দেখতে হয়ে যায়। নতুন লোগোটা ব্র্যান্ডের সীমাহীন প্রগতি এবং অনন্ত শক্তির যে দূরদৃষ্টি রয়েছে তার প্রতীক”।

Loading

Spread the love