কলকাতা, মে ৩১: পারফরম্যান্স ওয়্যার ব্র্যান্ড ইএনজিএন (ENGN) তাদের নতুন ক্যাম্পেইন #OwnYourGame এর জন্য ব্র্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত করল অভিনেত্রী এষা দেওল’কে।

ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে এষা বলেন, “খেলাধুলা সবসময়ই আমার জীবনে অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে থেকেছে। এমনিতেই আমার ওয়ার্ডরোবে অ্যাক্টিভ ওয়্যারের প্রাধান্য থাকে, তাই ইএনজিএন আর আমার এক হওয়া। একটি উদ্যমী ভারতীয় ব্র্যান্ড এবং আমার ওদের কালেকশন খুব পছন্দের৷ তাই কিকবক্সিং, জিম, মার্শাল আর্ট সব ক্ষেত্রেই আমি ব্যবহার করছি। এছাড়াও আমি খুব গর্বিত যে ওরা কিছু অনবদ্য মহিলা অ্যাথলিটকে সমর্থন করছে। একজন শিল্পী এবং খেলাধুলা করা মানুষ হিসেবে আমার #OwnYourGame ক্যাম্পেইনের সাথে যুক্ত হওয়া”।

ইএনজিএন এর সিএমও এবং সিওও মেঘা দেশাই বলেন, “পারফরম্যান্স এবং উদ্দেশ্য এই দুই স্তম্ভের উপর ভিত্তি করে আমরা তৈরি করেছি ইএনজিএন। ভারতে মহিলা ক্রীড়াবিদদের আজও সেইভাবে তুলে ধরা হয়না তাই আমরা একশোভাগ তাঁদের পাশে থাকতে চাই। এর পাশাপাশি আমরা কম দামে উচ্চ-মানের পোশাক মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। আর এষা নিজেও খেলাধুলার সঙ্গে যুক্ত ছিলেন এবং সবার কাছে পরিচিত নাম তাই ওকেই আমরা ব্র্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচন করেছি”।

Loading

Spread the love