কলকাতা, মে ৩: ক্রসবিটস বাজারে নিয়ে এল নতুন স্মার্টওয়াচ, ইগনাইট লাইট (Ignite LYT)। তরুণ প্রজন্মের জন্য তৈরি এই স্মার্টওয়াচ স্টাইল এবং স্বাস্থ্য দুটোরই খেয়াল রাখবে। ১.৬৯” ডিসপ্লে স্ক্রিনসহ এই ওয়াচ দৃষ্টি আকর্ষণ করবে বলেই বিশ্বাস ক্রসবিটস-এর। একইসঙ্গে ব্র্যান্ডটি ক্রসবিটস এক্সপ্লোর (Crossbeats Xplore) নামে একটি অ্যাপের ঘোষণাও করে। এটি একটি বিশেষ ধরনের অ্যাপ যা স্মার্টওয়াচের অভিজ্ঞতা আরও ভাল করবে।

মাত্র ৪০ গ্রাম ওজনের ইগনাইট লাইট হালকা স্মার্টওয়াচগুলোর মধ্যে অন্যতম আর এর মধ্যে থিয়েটার আর ডু-নট-ডিসটার্ব (DND) মোডের মত অনন্য সুবিধাও দেওয়া হয়েছে। এছাড়াও অক্সিজেন সম্পৃক্ততা মাপার জন্য এসপিও২ (SpO2) ট্র্যাকার এবং হার্ট রেট ট্র্যাকিংয়ের মত সুবিধাও থাকছে স্মার্টওয়াচে।

“আজ ক্রসবিটস একটা বিশ্বস্ত নাম। আমাদের একাধিক স্মার্টওয়াচের সম্ভার সব শ্রেণীর ব্যবহারকারীর প্রশংসা পেয়ে চলেছে। তাদের আরও অনবদ্য অভিজ্ঞতা দেওয়ার জন্যই তৈরি হয়েছে ইগনাইট লাইট। একইসঙ্গে ক্রসবিটস এক্সপ্লোর শুরু হল, যা ডেটার সুরক্ষার পাশাপাশি সম্পূর্ণ নিরাপদ অ্যাপ হিসেবে আনা হয়েছে। রোজকার প্রয়োজনের বিভিন্ন খুঁটিনাটি ব্যাপার মনে করাবে এই অ্যাপ”, বলেন ক্রসবিটসের সহ-প্রতিষ্ঠাতা অভিনব ও অর্চিত আগরওয়াল।

ক্রসবিটস ইগনাইট লাইট এন্ট্রি লেভেলের আইপি৬৮ (IP68) ওয়াটারপ্রুফ স্মার্টওয়াচ যা একবার সম্পূর্ণ চার্জে ১৫ দিন ব্যবহার করা যাবে। এই স্মার্টওয়াচের প্রারম্ভিক মূল্য ১৯৯৯ টাকা, পাওয়া যাচ্ছে ক্রসবিটস-এর নিজস্ব ওয়েবসাইটে।

Loading

Spread the love