কলকাতা, সেপ্টেম্বর ১৮: ২০১৫ সালে পথ চলা শুরু করে ২০২২ সালে কলকাতায় নিজেদের ১০০ তম আউটলেট উদ্বোধন করল বিরিয়ানি ও কাবাব চেইন বিরিয়ানি বাই কিলো। অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বেহালায় চালু হওয়া শততম এই আউটলেটের বিশেষত্ব হল এটি একটি অল-উইমেন আউটলেট। সমস্ত ভূমিকায় এখানে মহিলারাই থাকবেন। আপাতত ১৮ জনের বেশি মহিলাকে নিয়োগ করা হয়েছে। কলকাতায় সংস্থার চারটি আউটলেট রয়েছে।

সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা ও সিইও বিশাল জিন্দাল বলেন, “আজ আমরা ১০০তম আউটলেটের মাইলস্টোন স্পর্শ করে গর্বিত৷ নতুন এই আউটলেট অল-উইমেন আউটলেট হওয়ায় গুরুত্ব অনেক বেশি। আমাদের নিরন্তর চেষ্টা থাকবে গুণমানের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ থাকা এবং বিরিয়ানি প্রেমীদের এক অনবদ্য অভিজ্ঞতা দেওয়া।”

সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা ও সিইও কৌশিক রায় বলেন, “কলকাতা তার নিজস্ব বিরিয়ানির ব্র্যান্ড-এর জন্য পরিচিত। আমাদের ১০০ তম আউটলেট পূর্ব ভারতের বিরিয়ানি বাজারের অপরিহার্যতার প্রতি আমাদের প্রতিশ্রুতিকে পূরণ করার জন্য।”

সংস্থার তরফে এক বিজ্ঞপ্তিতে দাবী করা হয়েছে যে চলতি অর্থবর্ষে সংস্থার আয় ৩০০ কোটি টাকা ছাড়াবে। বিগত অর্থবর্ষে অতিমারি সত্ত্বেও সংস্থার আয়ের পরিমাণ ছিল ১৩২ কোটি টাকা।

২০১৫ সাল থেকে দিল্লি, মুম্বই, ব্যাঙ্গালোর, হায়দ্রাবাদ, লক্ষ্ণৌ, গোয়া, কলকাতা সহ ৪৫টির বেশি শহরে ১০০টি আউটলেট চালু করে ৫০ লক্ষের বেশি গ্রাহককে পরিষেবা দিয়েছে সংস্থা।

Loading

Spread the love