কলকাতা, অক্টোবর ১৪: বন্ধন ব্যাঙ্ক তাদের প্রথম ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে নিয়োগ করল সৌরভ গঙ্গোপাধ্যায়কে৷ কলকাতায় এক অনুষ্ঠানে সৌরভের উপস্থিতিতে এই ঘোষণা করেন ব্যাঙ্কের কর্ণধার চন্দ্র শেখর ঘোষ।

বন্ধন ব্যাঙ্কের এমডি এবং সিইও চন্দ্র শেখর ঘোষ বলেন, “সৌরভ তাঁর নিষ্ঠা এবং খেলার প্রতি দায়বদ্ধতার কারণে ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়কদের অন্যতম। সৌরভ এবং বন্ধন ব্যাঙ্কের মূল্যবোধেও অনেক মিল রয়েছে৷ আমরা আত্মবিশ্বাসী যে এই অংশীদারিত্ব আমাদের আমাদের উত্তরোত্তর বৃদ্ধিতে সাহায্য করবে।”

সৌরভ বলেন, “আমি ব্র্যান্ড বন্ধন-এর উত্থান খুব সামনে থেকে দেখেছি এবং এত অল্প সময়ের মধ্যে ব্যাঙ্কটি যা উন্নতি করেছে তাতে আমি গর্বিত। বন্ধন ব্যাঙ্ককে সারা দেশে আরও স্বীকৃত করে তোলার দায়িত্ব পেয়ে আমি খুশি।”

প্রসঙ্গত, বন্ধন ব্যাঙ্ক উল্লেখ করেছিল যে আগামী কয়েক বছরে মূল লক্ষ্য হল গ্রাহকদের সাথে আরও নিবিড় সম্পর্ক স্থাপনের মাধ্যমে পোর্টফোলিওর বৈচিত্র্যকরণ; নতুন প্রতিভা নিয়োগ সহ মানুষের দক্ষতা বৃদ্ধি; অভ্যন্তরীণ প্রযুক্তি, বিশ্লেষণ এবং ডিজিটাল ক্ষমতার বিকাশ; এবং কাসা (কারেন্ট অ্যাকাউন্ট সেভিংস অ্যাকাউন্ট) এর একত্রীকরণ। চলতি অর্থবর্ষে ব্যাঙ্ক ৫৫১টি শাখা খোলার পরিকল্পনা করেছে।

Loading

Spread the love